স্বাস্থ্য ক্যাডারের ছয় কর্মকর্তাকে বিভিন্ন কর্মস্থলে পদায়ন

0

স্বাস্থ্য ক্যাডারের ৬ কর্মকর্তাকে দেশের বিভিন্ন স্বাস্থ্য প্রতিষ্ঠানে পদায়ন করা হয়েছে। পরবর্তী আদেশ না দেয়া পর্যন্ত তারা সেসব কর্মস্থলে নিয়োজিত থাকবেন বলে জানা গেছে। গতকাল স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের (পার-২ অধিশাখা) উপসচিব শারমিন আক্তার জাহানের স্বাক্ষর করা এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের সিএমএসডি (পিএন্ডসি) উপ-পরিচালক ডা. মো. জাকির হোসেন খানকে কক্সবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক (উপপরিচালক সমমান) ও কক্সবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক (উপ পরিচালক সমমান) ডা. মো. মহিউদ্দিনকে স্বাস্থ্য অধিদপ্তরের সিএমএসডি (পিএন্ডসি) উপ-পরিচালক পদে পদায়ন করা হয়েছে।

জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার হাতী ভাঙ্গা ইউনিয়ন সেন্টারের সহকারী সার্জন ডা. সাব্বির আহমেদকে স্বাস্থ্য অধিদপ্তরের সিএমএসডিতে সংযুক্তি আদেশ বাতিল করে হাতী ভাঙ্গা ইউনিয়ন সেন্টারে বহাল করা হয়েছে।

কুমিল্লার মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. রিয়াজুর রহমান রিয়াদকে স্বাস্থ্য অধিদপ্তরের সিএমএসডিতে ডেস্ক অফিসার হিসাবে পদায়ন করা হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের সিএমএসডি শাখার ফার্মাসিস্ট (গ্র্যাজুয়েট) হাবিবুল কিবরিয়াকে পরবর্তী পদায়নের জন্য স্বাস্থ্য অধিদপ্তরে ন্যস্ত করা হয়েছে ও স্বাস্থ্য অধিদপ্তরে ওএসডিকৃত ডা. মো. হাসান শাহরিয়ারকে অধিদপ্তরের সিএমএসডিতে সংযুক্ত করা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, পুনরাদেশ না দেয়া পর্যন্ত বিসিএস (স্বাস্থ্য) ক্যাডার/স্বাস্থ্য সার্ভিসের কর্মকর্তাদেরকে তাঁদের নামের পাশে বর্ণিত পদ ও কর্মস্থলে বদলি/পদায়ন করা হল। বদলি/পদায়নকৃত কর্মকর্তাগণ আগামী তিন কর্ম দিবসের মধ্যে বদলিকৃত কর্মস্থলে যোগদান করবেন। অন্যথায় ৪র্থ কর্ম দিবসে বর্তমান কর্মস্থল থেকে তাৎক্ষণিক অবমুক্ত (স্ট্যান্ড রিলিজ) করা হবে।

Share.