মিনিস্টারের পণ্য এখন অনলাইনে, রয়েছে হোম ডেলিভারী সুবিধাও

0

রোনাকালে বাংলাদেশের মানুষের চাহিদা বিবেচনায় রেখে দেশিয় ইলেকট্রনিকস জগতের জনপ্রিয় ব্র্যান্ড মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড চালু করেছে অনলাইনে পণ্য বিক্রি। বরাবরের মত এবারও প্রতিষ্ঠানটি গ্রাহকদের কথা মাথায় রেখে অনলাইন সেবা এনেছে।

গ্রাহক অনলাইনে প্রয়োজনীয় পণ্য কিনতে পারবেন, সঙ্গে হোম ডেলিভারি সেবাও পাবেন। হোম ডেলিভারির জন্য যোগাযোগ করুন ০১৯৬৬ ৬০৭৩০৪, ০১৯৬৬ ৬০৭৩০২ ও ০৯৬০৬৭০০৭০০ নম্বরগুলোয়। বিস্তারিত জানতে ভিজিট করুন মিনিস্টার হাইটেক পার্কের অফিসিয়াল ওয়েবসাইট ministerbd.com

একই সঙ্গে বিক্রয় ডট কম, দারাজ, ইভ্যালী, শপারু, পল্লী বাজারসহ নানা ই-কমার্স সাইটে পাওয়া যাচ্ছে মিনিস্টারের পণ্য।

মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেডের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া বলেন, “পণ্য উৎপাদন ও বাজারজাতকরণে মিনিস্টার বরাবরই তাদের লক্ষ্য অটুট রেখেছে। কোরবানি ঈদ ও করোনা পরিস্থিতিকে সামনে রেখে মানুষের কেনাকাটা সহজ করতে মিনিস্টার তাদের অনলাইন প্ল্যাটফর্মকে আবারও ঢেলে সাজিয়েছে। এ অনলাইন কেনাকাটায় মানুষ সামাজিক দূরত্ব বজায় রেখে পছন্দের পণ্য কিনতে সক্ষম হবেন বলে আমরা আশা করছি। এছাড়া মহামারীতে দেশের মানুষের জন্য মিনিস্টার এনেছে সাশ্রয়ী মূল্যে মাস্ক, স্যানিটাইজারসহ বিভিন্ন হিউম্যান কেয়ার পণ্য”।

বর্তমানে মহামারী পরিস্থিতিতে মিনিস্টার তাদের পণ্যের আগের তুলনায় প্রায় অর্ধেক দাম কমিয়ে দিয়েছে। এছাড়া এ ঈদে আকর্ষণীয় সব পুরষ্কার জেতার সুযোগ দিচ্ছে মিনিস্টার। সব মিলিয়ে মিনিস্টারে অফারের মাধ্যমে গ্রাহকরা সাধ ও সাধ্যের মেল বন্ধন ঘটাতে পারেন। এ অফার ফ্রিজ, এসি ও স্মার্ট/এলইডি টিভির ক্ষেত্রে প্রযোজ্য। মিনিস্টারের শো রুম থেকে এসব পণ্য কেনার সঙ্গে ক্রেতারা প্রতি পণ্যের সঙ্গে একটি কুপন পাবেন। এ কুপনের পুরষ্কার হিসেবে থাকছে মিনিস্টারের ফ্রিজ, এলইডি টিভি, গ্যাস বার্ণারসহ ২০০০টির বেশী আকর্ষণীয় পুরস্কার।

মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড
“আমার পণ্য আমার দেশ, গড়ব বাংলাদেশ”- এ স্লোগানকে সামনে রেখে এগিয়ে চলছে দেশিয় ইলেকট্রনিকস জগতের জনপ্রিয় ব্র্যান্ড মিনিস্টার হাই-টেক পার্ক লিমিটেড। বাংলাদেশের সবচেয়ে দ্রুতবর্ধনশীল প্রতিষ্ঠান এটি।

Share.