ইবনে সিনা, মেঘনা ও সন্ধানী লাইফ ইন্স্যুরেন্সের পর্ষদ সভার তারিখ ঘোষণা

0

রিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড, দি ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রি লিমিটেড ও মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

মেঘনা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড
কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ৪ সেপ্টেম্বর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ২০২১ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে।

দি ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল ইন্ডাস্ট্রি লিমিটেড
কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ৫ সেপ্টেম্বর বেলা ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ২০২২ সালের ৩০ জুন সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। আলোচিত সভায় বিনিয়োগকারীদের জন্য লভ্যাংশ ঘোষণা আসতে পারে। এর আগে ৩০ জুন ২০২১ সমাপ্ত হিসাববছরের জন্য ৪৭ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে ওষুধ ও রসায়ন খাতের এই কোম্পানিটি। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৫ টাকা ৬৬ পয়সা এবং ২০২১ সালের ৩০ জুন শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ৬৮ টাকা ৬৯ পয়সায়। ওই সময়ে শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহ হয়েছে ১৭ টাকা ৬৭ পয়সা।

সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড
কোম্পানিটির পরিচালনা পর্ষদের সভা আগামী ৩১ আগস্ট বেলা ২টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ২০২১ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত হিসাববছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ২০২২ সালের ৩১ মার্চ সমাপ্ত প্রথম প্রান্তিক ও ৩০ জুন সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। এর আগে ৩১ ডিসেম্বর, ২০২০ সমাপ্ত হিসাববছরের জন্য কোম্পানিটির পরিচালনা পর্ষদ ১২ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে। আলোচিত সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ১৪ পয়সা। ৩১ ডিসেম্বর শেয়ারপ্রতি নেট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১৮ টাকা ১৫ পয়সায়। এছাড়া এই হিসাববছরে কোম্পানিটির শেয়ারপ্রতি নগদ অর্থপ্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে পাঁচ টাকা ২৭ পয়সা। 

Share.