জেএমআই সিরিঞ্জের কর-পরবর্তী মুনাফা ৮১ শতাংশ বেড়েছে

0

চলতি হিসাববছরের তৃতীয় প্রান্তিকের (জানুয়ারি-মার্চ, ২০২২) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত জেএমআই সিরিঞ্জ অ্যান্ড মেডিকেল ডিভাইসেস লিমিটেড। এ প্রান্তিকে কোম্পানিটির কর-পরবর্তী মুনাফা ৮১ শতাংশ বেড়েছে।

কোম্পানিটির অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদনে দেখা গেছে, তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির কর-পরবর্তী মুনাফা হয়েছে তিন কোটি আট লাখ ৫৮ হাজার ৬৬৭ টাকা। আগের বছর একই সময় যার পরিমাণ ছিল এক কোটি ৭০ লাখ ২৭ হাজার ৫৪৩ টাকা। অর্থাৎ আগের বছরের একই সময়ের তুলনায় কোম্পানিটির কর-পরবর্তী মুনাফা বেড়েছে এক কোটি ৩৮ লাখ ৩১ হাজার ১২৩ টাকা বা ৮১ দশমিক ২২ শতাংশ।

অন্যদিকে জুলাই ২০২১ থেকে মার্চ ২০২২ পর্যন্ত প্রথম ৯ মাস বা তিন প্রান্তিকের হিসাবে কোম্পানিটির কর-পরবর্তী মুনাফা হয়েছে ৯ কোটি ৪৯ লাখ ৪৯ হাজার ৫৮০ টাকা, আগের বছর একই সময় যার পরিমাণ ছিল আট কোটি সাত লাখ ১১ হাজার ২৪১ টাকা। অর্থাৎ তিন প্রান্তিকের হিসাবে আগের বছরের একই সময়ের তুলনায় কর-পরবর্তী মুনাফা বেড়েছে এক কোটি ৪২ লাখ ৩৮ হাজার ৩৩৮ টাকা বা ১৭ দশমিক ৬৪ শতাংশ।

এছাড়া তৃতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ টাকা ৪০ পয়সা, আগের বছর একই সময় যা ছিল ৭৭ পয়সা।

জুলাই ২০২১ থেকে মার্চ ২০২২ পর্যন্ত প্রথম ৯ মাসের হিসাবে ইপিএস হয়েছে ৪ টাকা ৩০ পয়সা, আগের বছর একই সময় যা ছিল ৩ টাকা ৬৫ পয়সা।

২০২২ সালের ৩১ মার্চ শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভি) দাঁড়িয়েছে ১২৩ টাকা ৯৯ পয়সায়। 

Share.