জুনিয়র এনটিআর-এর জন্মদিনে নেচে শুভেচ্ছা জানালে‌ন ওয়ার্নার

0

কডাউনের এ সময় অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নার সোশ্যাল মিডিয়ায়ে রীতিমতো ঝড় তুলে দিয়েছেন। ওয়ার্নার তার সব সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে মজাদার ভিডিও শেয়ার করে নিয়মিত তার অনুরাগীদের বিনোদন করে চলেছেন। ইনস্টাগ্রামে তাঁর শেয়ার করা সর্বশেষ টিকটক ভিডিওতে স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নারকে নিয়ে অভিনেতা ভারতীয় অভিনেতা জুনিয়র এনটিআরের একটি তেলুগু গানে নেচে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

“পাক্কা লোকাল” গানে দু’জনকে নাচতে দেখা গিয়েছে। ওয়ার্নার তার ইনস্টাগ্রাম পোস্টের ক্যাপশনে লিখেছেন, “জন্মদিনের শুভেচ্ছা @Jrntr একটি দুর্দান্ত দিন কাটাও। আমরা চেষ্টা করলাম কিন্চু নাচটা খুব ফাস্ট।”

চার বছর এসআরএইচ-এর হয়ে খেলে ফেলেছেন ওয়ার্নার। সেখানে তাঁর রান ৫৬২, ৮৪৮, ৬৪২ ও ৬৯২। কমলা টুপি পেয়েছেন ২০১৫, ২০১৭ ও ২০১৯ সালে। ১২৬টি আইপিএল ম্যাচে তার রান ৪৭০৬। আইপিএলের ইতিহাসে সর্বকালের সর্বোচ্চ রানের তালিকায় চার নম্বরে রয়েছেন তিনি। তার আগে রয়েছেন বিরাট কোহলি, সুরেশ রায়না ও রোহিত শর্মা।

বল-বিকৃতিতে জরিয়ে ২০১৮ সালে আইপিএল খেলতে পারেননি ওয়ার্নার। ২০১৯ সালে ফিরেছিলেন কিন্তু সেবার অধিনায়কত্ব দেওয়া হয়নি তাকে। তবে এবার পুরনো ভূমিকায় ফিরেছিলেন তিনি।

বল-বিকৃতি কাণ্ড্য জরিয়ে এক বছর নির্বাসিত হতে হয়েছিল। সে সময় জাতীয় দলের সহঅধিনায়ক ছিলেন তিনি। কিন্তু ক্রিকেট অস্ট্রেলিয়া জানিয়ে দিয়েছিল, নির্বাসন কাটিয়ে ক্রিকেটে ফিরলেও তাকে কখনও অধিনায়কত্ব দেওয়া হবে না। গত বছর আইপিএলে তাকে খেলতে হয়েছিল কেন উইলিয়ামসনের নেতৃত্বে।

প্রসঙ্গত করোনাভাইরাসের কারণে অনির্দিষ্টকালের জন্য স্থগিত রাখা হয়েছে আইপিএল ২০২০।

Share.