ক্ল্যাসিক গ্রুপ এনেছে কেনেথ কোল নিউইয়র্কের ছয় লেয়ার মাস্ক

0

কোভিড-১৯ মহামারী মোকাবেলায় অন্যতম গুরুত্বপূর্ণ পণ্য মাস্ক। সরকার ইতোমধ্যে মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করেছে ও সঠিকভাবে তা ব্যবহার করার উপর গুরুত্বারোপ করেছে। ঠিক এ সময়ে ক্ল্যাসিক গ্রুপ এনেছে বিশ্ববিখ্যাত ব্র্যান্ড কেনেথ কোল নিউইয়র্কের ৬ লেয়ার বিশিষ্ট এন্টিব্যাকটেরিয়ালসমৃদ্ধ মাস্ক।

এ মাস্কের সবচেয়ে চমকপ্রদ বৈশিষ্ট হচ্ছে মাস্কটি নিয়ম মেনে ধৌত করে ৩০ বার পর্যন্ত ব্যবহার করা সম্ভব। মাস্কটি পাওয়া যাবে প্রসিদ্ধ ই-কমার্স সাইট দারাজ, ইভ্যালি ও ক্লিকএন শপে।

মাস্কটি মূলত মুখের বেশীরভাগ অংশ ঢাকার পর সব গতিবিধিতেও সঠিক অবস্থান বজায় রাখতে সক্ষম। খুব হালকা ও আরামদায়ক ফেব্রিকসমৃদ্ধ এ মাস্কে নিঃশ্বাস নেয়াটা বাজারের অন্য মাস্কের তুলনায় সহজ। কেনেথ কোলের এ মাস্কের ব্যাকটেরিয়াল ও ভাইরাল ফিল্টারেশন সুবিধা ৯৫ শতাংশের বেশী ভাইরাস ও ব্যাকটেরিয়া রোধ করতে সক্ষম। মাস্কটির পিএফই (পার্টিকেল ফিল্টারেশন ইফিশিয়েন্সি) সাবমাইক্রন লেভেলের অতিক্ষুদ্রাতিক্ষুদ্র কণাও আটকে দেয়।

৬ লেয়ারের এ মাস্কের ভেতরের অংশে রয়েছে আর্দ্রতা নিয়ন্ত্রণকারী এন্টিব্যাকটেরিয়াল ফিনিশিং ইনার লেয়ার। আরও রয়েছে একটি স্প্যানবন্ডলেয়ার, যা ফ্লুইড প্রটেকশন দেয়। এর দুটি মেল্টব্লোন লেয়ার বাতাসে থাকা এন্টিব্যাকটেরিয়া ও অতিক্ষুদ্র সবকণাকে আটকে দিতে সক্ষম। যথাক্রমে এরপর থাকছে আরেকটি স্পানবন্ডলেয়ার ও একটি আর্দ্রতা নিয়ন্ত্রণকারী এন্টিব্যাকটেরিয়াল ফিনিশিং আউটার লেয়ার।

ক্ল্যাসিক গ্রুপের ডিরেক্টর মোহাম্মাদ ইরফান আজিম বলেন, “বর্তমানে ভালো মানের মাস্কের চাহিদার তুলনায় সরবরাহ অপ্রতুল ও নকল ও নিম্নমানের মাস্কে বাজার সয়লাব হয়ে গেছে। তাই গ্রাহকদের চাহিদা ও প্রয়োজনীয়তা উপলব্ধি করে আমরা এ মাস্ক আনার সিদ্ধান্ত নিয়েছি, যা ঘরে বসে সহজে ও সুলভে অনলাইনে অর্ডার করে ক্রেতারা পাবেন।”

উল্লেখ্য, কেনেথ কোল নিউইয়র্ক প্রায় ৩৫ বছর ধরে ফ্যাশন শিল্পে তাদের অসাধারণ নৈপুণ্যের জন্য সমাদৃত। সর্বোচ্চমান বজায় থেকে দীর্ঘদিন ব্যবহার উপযোগ্য পণ্য উৎপাদন করা তদের লক্ষ। এ মহামারীতে পুনঃব্যবহারযোগ্য উচ্চমানসম্পন্ন মাস্ক বাজারে এনে কেনেথ কোল নিউইয়র্ক আবার তাদের লক্ষ্যের প্রতিফলন ঘটালো।

Share.