করোনাকালে হৃদরোগ প্রতিরোধে ‌‘হেলো’র ওয়েবিনার

0

বৈশ্বিক মহামারির এ সময়ে পেশাজীবীদের মাঝে করোনাভাইরাস (কোভিড-১৯) সচেতনতা ও হৃদরোগ প্রতিরোধে করনীয় সম্পর্কে আগামীকাল ‘ওয়েবিনার (ওয়েব সেমিনার)’ করবে হেলদি হার্ট হ্যাপি লাইফ অর্গানাইজেশন (হেলো)।

আগামীকাল (১১ আগস্ট) সন্ধ্যা সাড়ে সাতটায় শুরু হয়ে রাত নয়টা পর্যন্ত চলবে সেমিনারটি। এতে অংশ নেবেন হেলোর সদস্য, আইনজীবী, সাংবাদিক, ব্যাংকার, শিক্ষক, ব্যবসায়ীসহ নানা পেশাজীবীরা।

সেমিনারে করোনাভাইরাস বিষয়ে প্রবন্ধ উপস্থাপন করবেন ডা. মো. মতিউর রহমান। তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন, বর্তমানে সুস্থ হয়ে চিকিৎসা সেবা দিচ্ছেন।

হৃদরোগ বিষয়ে প্রবন্ধ উপস্থাপন করবেন হৃদরোগ বিশেষজ্ঞ ডা. মো. আরিফুর রহমান (সজল)।

হেলোর প্রধান পৃষ্ঠপোষক, ক্লিনিক্যাল ও ইন্টারভেনশনাল হৃদরোগ বিশেষজ্ঞ ডা. মহসীন আহমেদ ও হেলোর সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার ড. মো. আসিফুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন হেলোর সভাপতি অ্যাডভোকেট আবু রেজা মো. কাইউম খান।

প্যানেলিস্ট হিসেবে দিকনির্দেশনা ও পরামর্শমূলক বক্তব্য উপস্থাপন করবেন অধ্যাপক ডা.আফজালুর রহমান, সাবেক পরিচালক (এনআইসিভিডি), চেয়ারম্যান (বিআইটি), গভর্নর (আমেরিকান কলেজ অব কার্ডিওলজি, বাংলাদেশ চ্যাপ্টার); মো.মশিউর রহমান, অতিরিক্ত সচিব (অব) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রনালয়; অধ্যাপক ডা. আবদুল ওয়াদুদ চৌধুরী, প্রধান কার্ডিওলজিস্ট ও বিভাগীয় প্রধান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল; অ্যাডভোকেট আমিন উদ্দিন খান সভাপতি সুপ্রিম কোর্ট আইনজীবী সমিত; সালমা চৌধুরী, অধ্যাপক (সাবেক চেয়ারম্যান) ডিপার্টমেন্ট অব ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট, ঢাকা বিশ্ববিদ্যালয়; ডা. কায়সার নসরুল্লাহ খান, সিনিয়র কনসালটেন্ট ইউনাইটেড হাসপাতাল ঢাকা; ফিরোজা পারভিন কবি ও বিশিষ্ট সমাজসেবক, মো. রাশেদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইকোনোমিক রিপোর্টার্স ফোরাম প্রমুখ।

অংশ নিতে পারেন আপনিও। জুম লিংক: https://us02web.zoom.us/j/81519562822। 

Share.