এশিয়া কাপে বাংলাদেশ দল ঘোষণা

0

আগামী ৩০ আগস্ট থেকে শুরু হচ্ছে এবারের এশিয়া কাপের আসর। সে উপলক্ষ্যে সাকিব আল হাসানকে অধিনায়ক করে ১৭ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি।

সেই দলে জায়গা হয়নি মাহমুদউল্লাহ রিয়াদের, সুযোগ পেয়েছেন আফিফ হোসেন।

শনিবার (১২ আগস্ট) মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে আনুষ্ঠানিকভাবে দল ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। এ সময় তার সঙ্গে ছিলেন আরও দুই নির্বাচক হাবিবুল বাশার সুমন ও আবদুর রাজ্জাক।

শুক্রবার গণমাধ্যমের সঙ্গে আলাপকালে বিসিবিপ্রধান বলেন, ‘আমার মতে ১৭ জনের দল তো প্রায় নিশ্চিত। অতিরিক্ত ক্রিকেটারের কথা যদি বলেন, তা হলে মাহমুদউল্লাহ আছে, আফিফ-শামীম পাটোয়ারী আছে। কিন্তু আমার তো ১৭ জনের জায়গা শেষ। তার পরও আমরা তাদের স্কোয়াডে নিতে হতে পারে। এমনকি মোসাদ্দেকও আছে এখানে।’

এশিয়া কাপের দল কেমন হবে ওই ধারণাও দিয়েছিলেন বিসিবি সভাপতি পাপন। প্রধান কোচ হাথুরুসিংহে ঢাকায় এসে নির্বাচকদের সঙ্গে বসে এশিয়া কাপের দল চূড়ান্ত করেছেন বলে জানা গেছে। অধিনায়ক ঘোষণা না করায় এতদিন দল ঘোষণা করেননি নির্বাচকরা।

১৭ সদস্যের দল
সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, নাসুম আহমেদ, আফিফ হোসেন ধ্রুব, লিটন কুমার দাস, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, মেহেদী হাসান মিরাজ, শামীম হোসেন পাটোয়ারী, নাজমুল হোসেন শান্ত, শরীফুল ইসলাম, শেখ মেহেদী হাসান, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, নাঈম শেখ, তাওহীদ হৃদয়, তানজিদ তামিম। 

Share.