প্রাইম ব্যাংক পিএলসির ২৯তম এজিএম অনুষ্ঠিত

0

প্রাইম ব্যাংক পিএলসির ২৯তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) গত বৃহস্পতিবার (৩০ মে) অনুষ্ঠিত হয়েছে। এদিন বেলা ১১টায় ডিজিটাল প্ল্যাটফর্মে আয়োজিত সভায় ৩১২ জন নিবন্ধিত শেয়ারহোল্ডারসহ স্টক এক্সচেঞ্জ ও অডিটরদের প্রতিনিধিরা অংশ নেন।

সভায় ২০২৩ সালের সমাপ্ত অর্থবছরের জন্য ১৭ দশমিক ৫ শতাংশ হারে নগদ লভ্যাংশ, আর্থিক বিবরণী, ডিরেক্টরস ও নিরীক্ষা প্রতিবেদন, অবসর নেওয়া পরিচালকদের পুনঃনির্বাচন, স্বতন্ত্র পরিচালকদের নিয়োগ/পুনঃনিয়োগ এবং স্ট্যাটুটরি ও কমপ্লায়েন্স অডিটরের পুনঃনিয়োগসহ মোট ছয়টি সাধারণ এজেন্ডা অনুমোদন করেন শেয়ারহোল্ডাররা।

এতে সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান তানজিল চৌধুরী। কোম্পানি সেক্রেটারির মডারেশনে অনুষ্ঠিত সভায় ব্যাংকের বিভিন্ন কমিটির সভাপতিসহ পর্ষদের অন্যান্য সদস্য, চীফ এক্সিকিউটিভ অফিসার, চীফ ফিনান্সিয়াল অফিসার ও ঊর্দ্ধতন কর্মকর্তারা অংশ নেন।

সভায় অডিট কমিটির চেয়ারম্যান আনোয়ার উদ্দিন চৌধুরী এফসিএ, ও চীফ এক্সিকিউটিভ অফিসার হাসান ও. রশীদ শেয়ারহোল্ডারদের উদ্দেশ্যে বক্তব্য দেন।

উল্লেখ্য, বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন ধারাবাহিকভাবে পাঁচ বছর ‌‌‌’এ’ ক্যাটাগরিতে থাকা তালিকাভুক্ত কোম্পানীগুলোকেই ডিজিটাল প্ল্যাটফর্মে বার্ষিক সাধারণ সভা আয়োজনের অনুমতি দিয়েছে। 

Share.