ক্যাটস আইয়ের ঈদ পোশাক

0

‘‘শুধু উজ্জ্বল রঙ বা নিরীক্ষাধর্মী প্যাটার্ন নয়, ঈদের সব নতুন ‘রেডি টু ওইয়ার’ ডিজাইনে আমরা ছড়িয়ে দিতে চাই উচ্ছ্বাসের বার্তা। তাই মোটিফ ও ডিজাইনের ডিটেইলসে রাখা হয়েছে উৎসবের আমেজ’’, ক্যাটস আই-এর পরিচালক ও ডিজাইন বিভাগের প্রধান সাদিক কুদ্দুস এভাবেই জানালেন তাদের নতুন ঈদ কালেকশন নিয়ে।

সুতি কাপড় ঘাম শোষণ করতে পারে। ঢিলেঢালা এমন পোশাকই আরামদায়ক। এখন গরমের কারণে ক্যাটস আই-এর পোশাকের নকশায় ও রঙে প্রাধান্য দেয়া হয়েছে আবহাওয়ার বিষয়টিও।

এবারের তরুণীদের ঈদ পোশাকে লং টপসসহ সবকিছুতে আভিজাত্যের পাশাপাশি কাট থাকছে নিরীক্ষাধর্মী। নেকলাইনে বৈচিত্র্য, কারচুপি কাজে ভ্যালু এডিশন, ওভারসাইজ সিলুয়েট, নরম কাপড় ও আরও প্লেফুল কালারের অন্তর্ভূক্তি থাকছে ঈদের কালেকশনে।

আয়োজনের কমতি নেই পুরুষের ঈদ পোশাক নিয়েও। মূলত ঐতিহ্যের সঙ্গে আধুনিকতার মিশেলে নিজস্ব ডিজাইনে থাকছে পাঞ্জাবি ও মেন্ডারিন ভেস্ট। পাঞ্জাবির কলার আর প্ল্যাকেটেও থাকছে ভিন্নতা। ঈদের পোশাক যেন সারাবছরই সাচ্ছন্দ্যে ব্যবহার করা যায় তাই শার্ট, পলো, বটমেও ব্যাপক পরিবর্তন আনা হয়েছে। প্রিন্টেট, স্ট্রাইপ ও জ্যাকার্ড প্রাধান্য পেয়েছে শার্টের ক্যানভাসে।

ঈদের এসব পোশাকের ডিজাইন নিয়ে সাদিক কুদ্দুস আরও জানান, একটি পোশাক মানুষের ব্যক্তিত্বের গল্প বলে। ক্যাটস আই সেই সব গল্প আরও স্পষ্ট করে তুলে ধরতে সাহায্য করে পোশাকের মধ্য দিয়ে। উন্নত টেইলরিং ও সাশ্রয়ী দামের এসব ঈদ কালেকশন স্টোরে এসে তাই দেখার অনুরোধ তার।

উল্লেখ্য ঈদের নতুন পোশাক, নতুন পণ্যের ভিডিও, ফটোশ্যুট ছবি ও সাশ্রয়ী অফারের বিস্তারিত খোঁজখবর জানা যাবে ক্যাটস আই-এর ভেরিফাইড ফেসবুক ফ্যান পেজেও।

সারাদেশের স্টোরের পাশাপাশি কেনা যাবে অনলাইনেও। পণ্য অর্ডার করতে ঠিকানা : www.catseye.com.bd। 

Share.